সূচীপত্র

শনিবার, জুন ০১, ২০১৯

ক্রিকেট খেলা আমার খুব প্রিয় ছিল

ক্রিকেট খেলা আমার খুব প্রিয় ছিল। বাল্যকালে, কৈশোরে ক্রিকেট খেলতে আমার খুব ভাল লাগত। বড় হইতে হইতে গ্রামের মাঠে ক্রিকেটে আমার পারফর্মেন্স খারাপ হইতে শুরু করলে ধীরে ধীরে ক্রিকেটের মাঠে আমি গুরুত্বহীন হয়ে পড়ি এবং সেই সাথে ক্রিকেটের প্রতি আমার আগ্রহ কমতে শুরু করে এবং গান বাজনার প্রতি আমার আগ্রহ বাড়তে শুরু করে। ক্রিকেটের প্রতি এখন তো আগ্রহ নাই-ই বলা চলে। ফুটবলের প্রতি ভীষণ আগ্রহ আছে। তবে শুধুই বিশ্বকাপ ফুটবল। বল খেলা দেখতে আমার আনন্দ লাগে খুব। হাডুডু খেলতেও ভাল লাগত এবং দেখতে। হাডুডুতে আমি বেশ ভালই ছিলাম।
ধৈর্য ধরে একটানা ক্রিকেট খেলা দেখতে আমার ভাল লাগত না কখনও। এমনকি যখন ক্রিকেট খেলতাম (গ্রামের মাঠে) তখনও। শুধু বাংলাদেশ অংশগ্রহণ করেছে এমন কোন টানটান উত্তেজনার খেলার প্রতি বেশ আগ্রহ আছে আমার। তাও অবশ্য একেবারে শেষের দিকের অংশ। এজন্য ক্রিকেট খেলার পরিসংখ্যান জানা মানুষ যখন ক্রিকেট নিয়ে কথা বলেন, তখন আমি কিছুটা ভ্যাবলার মতোন চেয়ে থাকি। হা, হু করি।
বাংলাদেশ জিতলে ভাল লাগে আমার, হারলে খারাপ লাগে।
প্রিয় বাংলাদেশের জন্য অনেক অনেক শুভকামনা, ভালবাসা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন